সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৬ বৈশাখ ১৪৩১
 

‘দুর্নীতি লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’    এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা    সৌদিতে এক সপ্তাহে ১৯ হাজার ৫০ জন গ্রেপ্তার     জাল ভোট হলে সেই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ: ইসি হাবিব    ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে বন্ধ হচ্ছে বাইক : বিআরটিএ চেয়ারম্যান    স্বস্তির বৃষ্টি হতে পারে ২ মে থেকে, কমবে গরম    যে কারণে চাকরি ছেড়ে দিচ্ছেন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারা   
বাগেরহাটে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

বাগেরহাটের ফকিরহাটে কাঁঠালগাছ থেকে আম্বিয়া বেগম (৬২) নামের এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে উপজেলার জাড়িয়া পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আম্বিয়া বেগম দুই সন্তানের মা। তিনি ফকিরহাট সদর ইউনিয়নের জাড়িয়া পশ্চিমপাড়া এলাকার আব্দুল লতিফ মোড়লের স্ত্রী। 

মরদেহ উদ্ধারের বিষয় নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম। তিনি বলেন, ‘বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’ 

তিনি আরও জানান, সকালে জাড়িয়া পশ্চিমপাড়া এলাকায় একটি বাগানের কাঁঠালগাছে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় আম্বিয়া বেগমকে ঝুলতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তরে জন্য মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft