বুধবার ১৫ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১
 

রাশিয়ান ইউরেনিয়াম আমদানিতে নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র    গাজায় কমপক্ষে দেড় হাজার ইসরাইলি সেনা নিহত    খারকিভে হামলা জোরদার করেছে রাশিয়া    সৌদি পৌঁছেছেন ১৫ হাজার ৫১৫ হজযাত্রী    নাইকো দুর্নীতি মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১১ জুন    রাজধানীর স্কুল ও মার্কেটের সামনে গাড়ি পার্কিং করা যাবে না: ডিএমপি    কাশ্মীরে সংঘর্ষে ৩ জন নিহত   
ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের চারদিন পর বৃদ্ধের লাশ উদ্ধার
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৯:২১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় চারদিন ধরে নিখোঁজ মো. তারু মিয়া (৬০) নামে এক বৃদ্ধের লাশ শনিবার দুপুরে সদর উপজেলার বুধল ইউনিয়নের উত্তর পাড়ার ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। অর্ধগলিত অবস্থায় সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। তারু মিয়া উত্তর পাড়ার তিনু মিয়ার ছেলেন ।  

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, তারু মিয়া গত ২৪ এপ্রিল বুধল বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন। এ বিষয়ে ২৬ এপ্রিল সদর থানায় মামলা দায়ের করা হয়। আজ শনিবার ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে ওই বৃদ্ধকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft