সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ১৫ বৈশাখ ১৪৩১
 

‘দুর্নীতি লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’    এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা    সৌদিতে এক সপ্তাহে ১৯ হাজার ৫০ জন গ্রেপ্তার     জাল ভোট হলে সেই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ: ইসি হাবিব    ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে বন্ধ হচ্ছে বাইক : বিআরটিএ চেয়ারম্যান    স্বস্তির বৃষ্টি হতে পারে ২ মে থেকে, কমবে গরম    যে কারণে চাকরি ছেড়ে দিচ্ছেন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারা   
মেসিকে নিয়ে দুঃসংবাদ আর্জেন্টিনার!
প্রকাশ: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৬:৪৯ অপরাহ্ন

দীর্ঘ বিরতির পর আবারও মাঠে নামছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। বছরের প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলবে তারা সামনের সপ্তাহে। আগেই জানা ছিল, ফিফা উইন্ডোতে এল সালভাদর ও কোস্টারিকার বিপক্ষে খেলবে দুটি প্রীতি ম্যাচ। যার প্রথমটি আগামী ২৩ মার্চ যুক্তরাষ্ট্রের পেনসেলভেনিয়ার লিংকন ফিনান্সিয়াল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

তবে প্রীতি ম্যাচে সালভাদরের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ আর্জেন্টাইন শিবিরে। কেননা প্রীতি দুই ম্যাচে তাকে দলে পাওয়া নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। ইন্টার মিয়ামির হয়ে কনক্যাকাফা চ্যাম্পিয়নশিপের শেষ ষোলেতে মাঠে নেমে দলকে জয় এনে দেবার দিন চোট পায় লা পুলগা। 

আর তার এই চোটে মিয়ামির হয়ে মেজর সকার লিগেও খেলতে পারবেন না তিনি।  তার চোটের বিভিন্ন পরীক্ষার পর মিয়ামির বিবৃতিতে বলা হয়েছে, 'মেসির ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে ছোট চোট আছে।'

কোপা আমেরিকার আগে লম্বা বিরতি দিয়ে চলতি মাসে জাতীয় দলের খেলতে নামছে আর্জেন্টিনা। তার মেসির এই চোট আর্জেন্টিনার জন্যও অনেক বড় দুর্ভাবনার। অন্যদিকে যুক্তরাষ্ট্রের ক্লাবটির দেওয়া এমন তথ্য এল সালভাদর ম্যাচের আগে আর্জেন্টাইন দুর্গে ‘শীতল পানির ছিটার’ মতো। আলবিসেলেস্তেদের কোচিং স্টাফরা অবশ্য অধিনায়কের অগ্রগতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করবেন।

মেসির চোটের বিষয়টির সত্যতা নিশ্চিত করে আর্জেন্টাইন ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস মিয়ামির মেডিকেল বিভাগের বরাত দিয়ে জানিয়েছে, মেসির ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে আঘাত পেয়েছেন। কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে ন্যাশভিল এফসির বিপক্ষে এই চোট পান তিনি।

আগামী ১৬ মার্চ ডিসি ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে মায়ামি। মেসিকে সেই ম্যাচে পাওয়াটা নির্ভর করছে পুনর্বাসন প্রক্রিয়ার মাধ্যমে চিকিৎসকদের দেওয়া তথ্যের ওপর ভিত্তি করে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft