শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
গণভবনে গেল বিশ্বকাপের ট্রফি
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ২:২৪ অপরাহ্ন

চলতি বছর নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে বাংলাদেশ। সেপ্টেম্বর-অক্টোবরে হতে যাওয়া টুর্নামেন্টটি হতে যাচ্ছে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এর আগেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করেছিল। সেটা ছিল ২০১৪ সালে। এক দশক পর আবার নারীদের বৈশ্বিক আরেকটি প্রতিযোগিতা আয়োজনের অপেক্ষায় বাংলাদেশ।

টুর্নামেন্টটি সামনে রেখে আজ রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিশ্বকাপের সূচি ঘোষণা করেছে বিসিবি। যেখান উন্মোচন করা হয়েছে বিশ্বকাপের ট্রফিও। তার আগে টুর্নামেন্টের ট্রফি নেওয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে।

জানা গেছে, নিগার সুলতানা জ্যোতি ও হারমানপ্রীত কাউরের সঙ্গে ট্রফি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেছেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এবং আইসিসির প্রধান নির্বাহী জিওফ অ্যালার্ডাইস। গত শুক্রবার বিশেষ বিমানে ঢাকায় এসে পৌঁছেছিল নারীদের বিশ্বকাপ ট্রফি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft