শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
হ্যাটট্রিকে গোলের ফিফটি রোনালদোর, আল নাসেরের জয়
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

চলতি মৌসুমে দারুণ ছন্দে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৯ পেরোনো পুর্তুগীজ এই মহাতারকা গতকালও আল নাসেরের জার্সিতে করেছেন আরেকটি হ্যাটট্রিক। ৭ ম্যাচের মধ্যে তৃতীয়বার হ্যাটট্রিক করে চলতি মৌসুমে গোলের ফিফটি পূরণ করেছেন তিনি। আর তাঁর এমন ফর্মে থাকার দিনে দুর্দান্ত জয় তুলে নিয়েছে আল নাসের।

গতকাল সৌদি প্রো লিগের ম্যাচে আল ওয়েহদার বিপক্ষে ম্যাচে মাঠে নেমেছিল আল নাসের। ঘরের মাঠে এই ম্যাচে দুর্দান্ত হ্যাটট্রিক করেছেন রোনালদো। তাঁর এমন জ্বলে ওঠার দিনে ৬-০ গোলে বিধ্বস্ত হয়েছে আল ওয়েহদা।

গতকাল আল ওয়েহদার বিপক্ষে ম্যাচে পাঁচ মিনিটের মাথায়ই গোলের দেখা পান রোনালদো। প্রতিপক্ষের গোলরক্ষক বল ক্লিয়ার করতে চেয়েছিলেন, তবে বলের নিয়ন্ত্রণ পেয়ে যান পর্তুগীজ এই মহাতারকা, এরপর দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করেন তিনি।

এরপর ম্যাচের ১২ মিনিটেই দ্বিতীয় গলের দেখাও পেয়ে যান তিনি। প্রতিপক্ষের বক্সে দারুণ এক হেড করে বল জালে জড়ান তিনি। ফলে ম্যাচের শুরুতেই দুই গোলে এগিয়ে যায় আল নাসের। এরপর রোনালদোর দল প্রথমার্ধে শেষ করেছে ৪-০ গোলে এগিয়ে থেকে। বাকি দুইটি গোল করেছেন ওতাভিও এবং সাদিও মানে।

এদিকে প্রথমার্ধেই দুই গোল করা রোনালদো নিজের তৃতীয় গলের দেখা পান দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৫২ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ন করেন তিনি। এরপর আল নাসের আরও একটি গোল পেয়েছে মোহাম্মদ আল-ফাতিলের নৈপুণ্যে। ফলে ৬-০ গোলের বড় জয় পেয়েছে আল নাসের।

এদিকে গতকাল ৩ গোল করে আল নাসেরের জার্সিতে নিজের ষষ্ঠ হ্যাটট্রিক করেছেন রোনালদো। আর চলতি মৌসুমে ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ৫২ ম্যাচ খেলে গোলের হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। এ মৌসুমে তাঁর গোলের সংখ্যা ৫২টি। একই সঙ্গে প্রো লিগের চলমান মৌসুমে ২৭ ম্যাচ খেলে এটি তাঁর ৩২তম গোল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft