শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
মাদারীপুরে ট্রাকের চাপায় ২ যাত্রী নিহত
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৪ মে, ২০২৪, ৭:২২ অপরাহ্ন

মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা এলাকায় গাছ বোঝাই ট্রাক আর ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও ৩ জন। 

আজ শনিবার সকাল ৯টার দিকে রাজৈর-শ্রীনদী আঞ্চলিক সড়কের বদরপাশা ইউনিয়নের কাঠালিয়া ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের চরঘুন্সী গ্রামের নোয়াব আলী মুন্সির ছেলে হোসেন মুন্সী (৫৫) ও একই এলাকার লালমিয়া হাওলাদারের ছেলে ধলু হাওলাদার (৬০)। নিহতরা নিজ বাড়ি থেকে ইজিবাইকযোগে রাজৈর যাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ইজিবাইকযোগে রাজৈর যাচ্ছিলেন কয়েকজন লোক। এসময় বিপরীত দিক থেকে আসা গাছ বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হোসেন মুন্সি ও ধলা হাওলাদার নামের দুই ব্যক্তি মারা যান। এ ঘটনায় ইজিবাইকে থাকা আরও তিন যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় ট্রাকটি। তবে ট্রাক চালককে আটক করা যায়নি। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান হাওলাদার বলেন, ট্রাকটি উদ্ধার করা হচ্ছে কিন্তু চালক পালিয়ে গেছে। ধারণা করা হচ্ছে,ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দুঘর্টনার কবলে পড়ে। নিহতের পরিবার আইনগত ব্যবস্থা চাইলে সহযোগিতা করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সড়ক দুর্ঘটনা   নিহত   মাদারীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft