শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
বাদ পড়তে পারে রিচার্লিসন
স্পোর্টস ডেস্ক:
প্রকাশ: শনিবার, ৪ মে, ২০২৪, ৭:০৯ অপরাহ্ন

আজ শনিবার রাতে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে টটেনহ্যাম। গুরুত্বপূর্ণ এই ম্যাচকে সামনে রেখে একাদশে বেশ কিছু পরিবর্তন আনছেন কোচ পোস্তেকোগলু। যে ফুটবলার ফর্মে নেই, তাদেরকে ছাঁটাই করার চিন্তা করছেন তিনি। আর ছাঁটাই হওয়ার সম্ভবনায় সবার আগে রয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন।

২০২২ সালে এভারটন থেকে টটেনহ্যাম যোগ দেওয়ার পর থেকেই ফর্মহীনতায় ভুগছেন রিচার্লিসন। দলেও থাকতে পারছেন না নিয়মিত। 

গতকাল শুক্রবার লিভারপুলের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন পোস্তেকোগলু। সেখানে একাদশে পরিবর্তন আনার হুমকি দিয়েছেন তিনি।

পোস্তেকোগলু বলেন, ‘আপনি কৌশলে পরিবর্তন করতে চান না এবং একই খেলোয়াড় দিয়ে খেলাতে চান। কিন্তু সেটি আর হচ্ছে না। আমাদের দুটি ট্রান্সফার উইন্ডো রয়েছে এবং অবশ্যই আমরা খেলোয়াড়দের বিষয়ে নতুন কিছু তথ্য সংগ্রহ করেছি। কিন্তু আমি যখন বলি আমাদের এখনো অনেক পথ বাকি আছে।’

তিনি আরও বলেন, ‘আমরা একইভাবে খেলে যাচ্ছি, একইভাবে অনুশীলন করে যাচ্ছি এবং আমাদের মানসিক অবস্থাও একই ধরনের রয়ে গেছে। যা প্রত্যেকের জন্য নয়।’

হ্যারি কেইনের শূন্যতা পূরণের জন্য রিচার্লিসনকে দলে নিয়েছিল টটেনহ্যাম। কিন্তু সেই অভাব তো পূরণ করতেই পারলেন না তিনি, উল্টো ক্লাবটির গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

রিচার্লিসনের সঙ্গে টটেনহ্যামের চুক্তির মেয়াদ শেষ হতে এখনো ৩ বছর বাকি। এরইমধ্যে ২৬ বছর বয়সী এই ফুটবলারকে সৌদি থেকে প্রস্তাব দেওয়া বলে গুঞ্জন শোনা গেছে। তবে আনুষ্ঠানিকভাবে তেমন কোনো কিছুই শোনা যায়নি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   টটেনহ্যাম  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft