শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
হেলিকপ্টারে করে বউ এনে স্বপ্ন পূরন করলেন পোশাক শ্রমিক
গাইবান্ধা প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৯:০৮ অপরাহ্ন

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির ছেলে হজরত আলী (২২) বাবা-মার স্বপ্ন পুরণ করার জন্য হেলিকপ্টা বউ নিয়ে বাড়ীতে আসায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। 

এ দম্পতির স্বপ্ন ছিল- একমাত্র ছেলেকে বিয়ে করাবেন হেলিকপ্টারে করে। ঠিক যেমন স্বপ্ন, তেমন কাজ। অবশেষে মা-বাবার সেই স্বপ্নপূরণ করলেন হজরত আলী নামে পোশাক শ্রমিক। 

আজ শুক্রবার বিকালে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (পূর্বপাড়া) গ্রামের এনামুল হক ও শেফালি বেগম দম্পতির মেয়ে রেফা মনিকে (১৮) বিয়ে করেন হজরত আলী। তিনি একই উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদ সদস্য ও বুজরুক জামালপুর গ্রামের
রফিকুল আকন্দের ছেলে। সে ঢাকার একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। 

জানা যায়, রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির একমাত্র ছেলে হজরত আলী। ছেলেটি জন্মের পর থেকে তারা স্বপ্ন বুনেন ছেলেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করাবেন। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার বিকালে আকাশ পথে গিয়ে বিয়ে করলেন হজরত আলী। বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব ৫ কিলোমিটার। এ সময় বর ও কনের বাড়িতে হেলিকপ্টার দেখতে উৎসুক জনতা ভিড় জমায়। হেলিকপ্টারে চড়ে বর আসায় খুশি মেয়ের বাবা এনামুল হক ও মা শেফালি বেগম। 

তারা বলেন, আমরা গর্বিত জামাই হেলিকপ্টার চড়ে আমাদের মেয়েকে নিতে এসেছে। যৌতুকবিহীন এ বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা যায়। 

বরের বাবা রফিকুল আকন্দ ও মা সালমা বেগম বলেন, হজরত আলী ছাড়া আমাদের আর কোনো ছেলেসন্তান নেই। ছেলেকে হেলিকপ্টারযোগে বিয়ে করানোয় স্বপ্ন ছিল। সেই ইচ্ছা পূরণ করতে পেরে অনেকটা নিজেকে ধন্য মনে করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গাইবান্ধা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft