শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে বাংলাদেশের লক্ষ্য ১২৫
স্পোর্টস ডেস্ক:
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৮:৫২ অপরাহ্ন

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশকে ১২৫ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে সিকান্দার রাজাদের ব্যাটিংয়ে যে হতশ্রী তাতে শত পার হওয়ায় ছিল কষ্ট সাধ্য। তবে মিডলে উইকেট কিপার ব্যাটার মান্দান্ডে এবং টেল এন্ডে ওয়েলিংটন মাসাকাদজা দলকে লজ্জাজনক স্কোর থেকে বাঁচিয়ে নেন।

ম্যাচের শুরুতে দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলেন ওপেনার ক্রেইগ আরভিনকে হারায় জিম্বাবুয়ে। এরপর গাম্বি ও বেনেট কিছু এগিয়ে নিলেও পরের ঘটনাগুলো রীতিমতো লজ্জার জিম্বাবুয়ের। 

পাঁচ ওভার শেষে দলীয় ৩৬ থেকে ৪১ রান পর্যন্ত যেতে একে একে প্যাভিলিয়নের পথ ধরে পাঁচ ব্যাটার। এই ধসের মধ্যে ৭৫ রানের এক লড়াকু জুটি গড়েন মাদান্ডে ও মাসাকাদজা।

দলীয় সর্বোচ্চ করেন মাদান্ডে (৪৩) এবং দ্বিতীয় সর্বোচ্চ মাসাকাদজা (৩৪)।

এদিন বাংলাদেশি বোলারদের মধ্যে সবচেয়ে খরুচে ছিল শরিফুল ইসলাম। চার ওভারে কোনো উইকেট না নিয়ে তার ইকোনমি ৯.২০।

অপরদিকে একাদশে ফিরে তাক লাগিয়ে দিয়েছেন সাইফুদ্দিন। নিয়েছেন তিনটি উইকেট, ইকোনমি ৩.৮০। আর সমান তালে গেছেন তাসকিন। তিনিও নিয়েছেন তিনটি উইকেট, ইকোনমি ৩.৫০। দুই উইকেট নিয়েছেন মাহাদী হাসান। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ক্রিকেট   বাংলাদেশ ক্রিকেট দল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft