শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
পুরো ২ কোটি রুপিই পাচ্ছেন মুস্তাফিজ
প্রকাশ: শুক্রবার, ৩ মে, ২০২৪, ৫:৪২ অপরাহ্ন

আইপিএল খেলে এরইমধ্যে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। বল হাতে দারুণ পারফর্ম করায় এবারো দর্শকরা তাঁকে মনে রাখবেন অনেক দিন। সব মিলিয়ে এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে ৯ ইনিংসে ১৪ উইকেট শিকার করেন। তাতে জাসপ্রিত বুমরাহ, হার্শেল প্যাটেলের সঙ্গে যৌথভাবে এখন পর্যন্ত সর্বাধিক উইকেট শিকারির তালিকায় আছেন।  তার শেষটাও মন্দ হয়নি। দেশে ফেরার আগে পাঞ্জাবের বিপক্ষে চার ওভারের স্পেলে কোনো উইকেট না পেলেও এক মেডেনের সঙ্গে মাত্র ২২ রান খরচ করেন।

এদিকে আইপিএল খেলে দেশে ফেরার পরই তাঁকে মাঠে নামতে হচ্ছে না। চলমান জিম্বাবুয়ে সিরিজের প্রথম দুটি ম্যাচে মুস্তাফিজের খেলার সম্ভাবনা নেই বললেই চলে। হয়তো সিরিজে শেষ ম্যাচগুলোতে দেখা যেতে পারে তাঁকে। মূলত টিম ম্যানেজমেন্টের চাওয়াতেই বিশ্রাম দেওয়া হয়েছে এই পেসারকে। কারণ সামনে টি২০ বিশ্বকাপ, তার আগে যাতে বড় ধকল না যায় সে জন্যই এমন সিদ্ধান্ত। ১৫ মে যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়তে পারে বাংলাদেশ। হয়তো সেই যাত্রায় মুস্তাফিজকে দেখা যাবে। 

তার আগে আর ২২ গজে ফিজকে না দেখা গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না। তবে আইপিএলে সব ম্যাচ খেলতে না পারায় মুস্তাফিজ পূর্ণ সম্মানী পাবেন কিনা, এ নিয়ে অনেকেই ভাবছেন। তবে যতদূর জানা গেল, চুক্তি অনুযায়ী চেন্নাই ফিজকে পাওয়ায় পুরো দুই কোটি রুপিই পাবেন তিনি।

যদিও চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিংয়ের কণ্ঠে মুস্তাফিজের অভাবটা ফুটে ওঠে। তিনি বলেন, ‘খেলোয়াড়দের ভ্রমণ নিয়ে ব্যস্ত সময় পার করতে হচ্ছে। দীপক চাহারকে দেখে ভালো মনে হচ্ছে না। তার আরও রিপোর্টের অপেক্ষা করছি। ফিজিও-চিকিৎসকরা দেখভাল করছে। শ্রীলঙ্কার ছেলেরাও খেলতে পারেনি। আশা করছি দ্রুতই সেরে উঠবে। তাদের পরের ম্যাচে পাওয়ার আশা করছি। তুষারের ঠান্ডাজ্বরের সমস্যা রয়েছে। তাই একাদশে কিছু পরিবর্তন আনতে বাধ্য হয়েছি। গ্লিসন ভালোই করেছে। সে পজিটিভ। ফিজকে হারিয়ে ফেলা খুবই হতাশাজনক।' 
 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft