বুধবার ২২ মে ২০২৪ ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কোপা আমেরিকায় আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা    রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার    দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ ভোট গ্রহণ শেষ    ভোজ্যতেল আমদানি করবে সরকার     বাড়তে পারে দিন ও রাতের তাপমাত্রা     রাইসিকে শেষ বিদায় জানাতে লাখো মানুষে ঢল     মাঠের কর্মসূচিতে চোখ বিএনপির মিত্রদের   
নিখোঁজ ৬ বছরের শিশুর সন্ধানে ১২শ' জন
প্রকাশ: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ৫:১৮ অপরাহ্ন

জার্মানিতে প্রায় এক সপ্তাহ আগে নিখোঁজ হওয়া ছয় বছরের এক শিশুকে খুঁজতে পুলিশ, সেনা, দমকলকর্মী ও স্বেচ্ছাসেবী মিলে প্রায় এক হাজার ২০০ জন কাজ করছেন। উত্তর জার্মানির শহর ব্রেমারফ্যোরডের এলম এলাকায় এই খোঁজ চলছে।

সিসি ক্যামেরায় দেখা গেছে, গত সোমবার সন্ধ্যায় আরিয়ান নামের ওই শিশু বাসা থেকে বের হয়ে কাছের বনের দিকে যাচ্ছে। সেই সময় তার পরনে কমলা রঙের ফুলহাতা সোয়েটার ও কালো ড্রাগন প্রিন্টের প্যান্ট ছিল।

পুলিশ বলছে, আরিয়ানের অটিজম আছে। তাকে খুঁজতে নৌকা, ড্রোন, স্নিফার কুকুর ব্যবহার করা হচ্ছে। এ ছাড়া সেনারা নাইট ভিশন গগলস, আর পুলিশ ডাইভার ব্যবহার করছে। নদী, বিল এমনকি পাইপের মধ্যেও খোঁজ চলছে।

তদন্তকারীরা বলছেন, আরিয়ানের নিখোঁজের পেছনে কোনো অন্যায় কারণ খুঁজে পাওয়া যায়নি।
পুলিশ বলছে, যে জায়গায় খোঁজ চলছে সেখানে গত কয়েক দিনে আরিয়ানের পায়ের ছাপ পাওয়া গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft