বুধবার ১ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১
 

টিভিএস ১২৫ সিসির নতুন মোটরসাইকেল আনছে    ‘দুর্নীতি লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা’    এসএসসির ফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা    সৌদিতে এক সপ্তাহে ১৯ হাজার ৫০ জন গ্রেপ্তার     জাল ভোট হলে সেই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ: ইসি হাবিব    ঢাকা-মাওয়া এক্সপ্রেসওতে বন্ধ হচ্ছে বাইক : বিআরটিএ চেয়ারম্যান    স্বস্তির বৃষ্টি হতে পারে ২ মে থেকে, কমবে গরম   
দীর্ঘ ছুটি শেষে রাজধানী ফিরছেন কর্মজীবী মানুষ
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

ছুটি, প্রিয়জন, পরিবার। এই শব্দ তিনটির সঙ্গে মিলেমিশে আছে আনন্দ ও বেদনা। আপনজনকে পাশে পাওয়ার আনন্দ আর হারানোর বেদনা। সব মিলে কেটেছে এবারের ঈদে ঘরে ফেরা। এখন শুরু হয়েছে ফিরতি পথের যাত্রা। ঈদের সঙ্গে নববর্ষ যুক্ত হওয়ায় এবার ছুটি হয়েছে লম্বা। ফলে ধাপে ধাপে ঢাকা ছেড়েছে মানুষ। ফিরছেও সেভাবেই।

এতে করে ঘরে ফেরা ছিল স্বস্তির। সড়ক, মহাসড়কে তীব্র যানজট তৈরি হয়নি। অবশ্য শেষ মুহূর্তে ট্রেন যাত্রীর চাপ সামাল দিতে পারেনি। তবে বাকি সময়টা ছিল স্বাভাবিক।

আবার শেষের চাপ সামাল দিতে হিমশিম খেয়েছে লঞ্চ। ফলে লঞ্চের অব্যবস্থাপনা নিয়ে উঠেছে প্রশ্ন। ছুটি শেষে গতকাল সোমবার ছিল প্রথম কর্মদিবস। তবে অফিসপাড়া এদিন তেমন জমেনি। রাজধানীর মূল সড়কগুলো ছিল ফাঁকা।

কোনো সড়কেই গাড়ির চাপ দেখা যায়নি। যদিও ছুটি কাটিয়ে কাজে ফিরতে শুরু করেছেন অনেকে। তবু রাজধানীতে ঈদের আমেজ কাটতে আরো কিছুটা সময় লাগবে।


 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft