শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

১০ দিন ধরে চিকিৎসা সামগ্রী পাওয়া যাচ্ছে না গাজায়     তাপপ্রবাহ কমে আসতে পারে বৃষ্টি    রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২     টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে    ৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র   
সলঙ্গায় বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১০ জুন, ২০২২, ১০:২১ অপরাহ্ন


সিরাজগঞ্জের সলঙ্গায় বড় ভাইয়ের ইটের আঘাতে ছোট ভাই বাবলু মিয়ার (৪৫) মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে বড় ভাই আব্দুল মজিদ পলাতক রয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাঁচলিয়া গ্রাম থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। নিহত বাবলু মিয়া পাঁচলিয়া গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, পাঁচলিয়া গ্রামের মৃত ওয়াহেদ আলীর দুই ছেলে বাবলু মিয়া ও আব্দুল মজিদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই জেরে শুক্রবার বিকেলে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটির হয়।  এক পর্যায়ে বড় ভাই আব্দুল মজিদ ছোট ভাই বাবলু মিয়াকে ইট দিয়ে মাথায় আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। 

পরে পরিবারের সদস্যরা তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft