শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
 

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো    মধ্যপ্রাচ্যের পরবর্তী পরিস্থিতিতে নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর    তাপমাত্রা উঠতে পারে ৪২ ডিগ্রিতে: আবহাওয়া অফিস     ২৩ মে পর্যন্ত জামিন পেলেন ড. ইউনূস    দীর্ঘ ছুটি শেষে রাজধানী ফিরছেন কর্মজীবী মানুষ   
ফেনীতে সাড়ে ৩০ লাখ টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২, ২:১০ অপরাহ্ন

ফেনী প্রতিনিধি : ০৯ আগষ্ট, ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকায় ৮ আগস্ট সোমবার রাতে অভিযান চালিয়ে ৬ হাজার ১শ ৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. নূরুল ইসলাম (২৭) কে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ ৫২ হাজার ৫শ টাকা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মিনি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী মিনি ট্রাকযোগে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। র‌্যাব ফেনী ক্যাম্পের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুরস্থ মদিনা অটো মোবাইলস্ গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ এক ব্যক্তিকে আটক করে।

আটককৃত মো. নূরুল ইসলাম (২৭) কক্সবাজার জেলার টেকনাফ থানার রঙ্গিখালী গ্রামের সোনা মিয়ার ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে মিনি ট্রাকের ড্রাইভিং সীটের পিছনে বিশেষ কৌশলে রক্ষিত একটি শপিং ব্যাগের ভিতর ৩১টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকে ৬ হাজার ১শ ৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ ৫২ হাজার ৫শ টাকা। এসময় মিনি ট্রাকটি (ঢাকা মেট্টো-ড-১৪-৭৪৭১) জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, সে দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে ইয়াবা ট্যাবলেট কক্সবাজার এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, কুমিল্লা ও ঢাকাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft