বুধবার ১০ আগস্ট ২০২২ ২৬ শ্রাবণ ১৪২৯

ফের রেকর্ড ভাঙল খোলাবাজারে ডলারের দাম    ২৫ আগস্ট শুরু হচ্ছে ১২ সিটিতে শিশুদের টিকা কার্যক্রম    ইউক্রেনে রুশ বাহিনীর হামলায় নিহত ১১    সম্রাটের জামিন বাতিলের আদেশ বহাল    উখিয়া ক্যাম্পে ২ রোহিঙ্গা নেতাকে গুলি করে হত্যা    বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ ৪৭    ‘ঘরে ঘরে আমরা বিদ্যুৎ দিয়েছি’: পরিকল্পনামন্ত্রী   
রাব্বির পর সাইফউদ্দিনেরও উইন্ডিজ সফর শেষ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৩:২৫ অপরাহ্ন


ইয়াসির আলি রাব্বির পর মোহাম্মদ সাইফউদ্দিনেরও উইন্ডিজ সফল শেষ। রাব্বির প্রথম ইঞ্জুরি হলেও সাইফউদ্দিন আর ইঞজুরি যেন প্রতিশব্দ হয়ে উঠেছে। দেশের জার্সিতে সবশেষ মাঠে নেমেছেন ২০২১ সালের অক্টোবরে। ৮ মাস পর আবার ডাক পান জাতীয় দলে। 

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি আর ওয়ানডে দলে জায়গা পান তিনি। আগামী ২৪ জুন দেশ ছাড়ার কথা ছিল তার। তবে ইনজুরি ভালো না হওয়ায় বিমানে ওঠার আগেই ক্যারিবীয় সফর থেকে ছিটকে পড়লেন এই মিডিয়াম পেসার অলরাউন্ডার।

বিসিবির একটি সূত্র গণমাধমকে নিশ্চিত করেছে, পিঠের চোট এখনো ভালো না হওয়া বোলিং ফিটনেস নেই সাইফউদ্দিনের। টানা বল করতে পারছেন না। বল করার পর চোটের জায়গায় ব্যথা পাচ্ছেন। এজন্য তাকে নিয়ে আর ঝুঁকিতে যেতে চাচ্ছে না বোর্ড। যদিও ব্যাটিংয়ে খুব বেশি সমস্যা হচ্ছিল না তার, তবে বোলার সাইফউদ্দিন আনফিট হওয়ায় ছিটকে পড়লেন তিনি।

২০১৭ সালে বাংলাদেশ দলে অভিষেকের পর একের পর এক চোটে মাঠের থেকে বাইরেই সময় কাটেছে এই তরুণ ক্রিকেটারের। এই ৫ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ওয়ানডে আর টি-টোয়েন্টিতে সমান ২৯টি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন এই সাইফউদ্দিন। পিঠের চোট কাটিয়ে এখনো পুরোদমে সুস্থ না হয়েও ডাক পান ক্যারিবীয় সফরে। ফেরার অপেক্ষায় বেশ রোমাঞ্চিত ছিলেন।

বয়সভিত্তিক আর জাতীয় দল মিলিয়ে টেস্ট খেলুড়ে যেসব দেশে খেলা হয়, প্রায় সব দেশেই সফর করেছেন সাইফউদ্দিন। তবে এখনো ক্যারিবীয় দ্বীপপুঞ্জে যাওয়ার হয়নি তার। এবার সেই সুযোগ এসেছিল। এজন্য দেশে বসে সেই সিরিজের প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন। ইউটিউবে পুরোনো ভিডিও দেখে প্রস্তুত হচ্ছিলেন সাইফউদ্দিন। তবে কাল হলো পুরোনো চোট। আবার ছিটকে গেলেন তিনি।

এর আগে ইনজুরির কারণে উইন্ডিজ সফর শেষ হয়ে গেছে মিডল অর্ডার ব্যাটসম্যান ইয়াসির আলি রাব্বির। পিঠের চোটে দুই ম্যাচের টেস্ট সিরিজ থেকে আগেই বাদ পড়েন তিনি। সেই চোট ভালো না হওয়ায় গোটা উইন্ডিজ সফর থেকেই ছিটকে যান এই ডানহাতি। টি-টোয়েন্টির সঙ্গে ওয়ানডে সিরিজেও পাওয়া যাবে না তাকে।


জ/ আল

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক : আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭
বার্তা বিভাগ : +8802-58316172, বাণিজ্যিক বিভাগ : +8802-58316175,+8801711443328, E-mail: [email protected], [email protected]
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft